প্রতিষ্ঠান গাইডলাইন

সমস্যা

মানুষ তার নিজ এলাকায় আর্থিক সমস্যার সমাধান করতে পারেনা সহজে ও সঠিক সময়ের মধ্যে। আর আর্থিক প্রতিষ্ঠানগুলো পারেনা তাদের সেবাগুলো ও উপযুক্ত গ্রাহকের কাছে পৌঁছে দিতে। এতে অর্থের সঠিক ব্যবহার যেমন বাধাপ্রাপ্ত হয় তেমন সার্ভিস প্রদানে ও দীর্ঘসূত্রিতার সৃষ্ঠি হয় এবং আর্থিক সমস্যা সমাধানে ডিজিটাল যোগাযোগের সঠিক ব্যবহারের সংকটে মিলছে না সহজ সমাধান। প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন ধরনের পণ্য ও সার্ভিস থাকা সত্ত্বেও সার্ভিস গ্রহণে সহজলভ্যতা নেই।

সমাধান

এই সব সমস্যার সমাধান নিয়ে এলো সংযোগইউ। এখন প্রতিটি গ্রাহক পাবে তার নিকটস্থ যেকোন প্রতিষ্ঠান থেকে প্রয়োজনীয় আর্থিক সার্ভিস সময়ের মধ্যে। আর প্রতিষ্ঠান গুলো পারবে তাদের সেবাগুলো সঠিক গ্রাহকদের কাছে সহজে পৌঁছে দিতে।

সার্ভিস বিবরণী

সংযোগইউ একটি ওয়েব এপ্লিকেশন ভিত্তিক ই-ফাইন্যান্স সার্ভিস সল্যুশন প্লাটফর্ম, যেখানে প্রতিটি মানুষ তার নিজ এলাকার আর্থিক প্রতিষ্ঠানের সাথে সংযোগ স্থাপন করবে। এতে করে প্রতিটি অঞ্চলের সকল এলাকার আর্থিক প্রতিষ্ঠানগুলো তাদের আর্থিক সার্ভিস সমূহ সঠিক ও উপযুক্ত গ্রাহকের কাছে পৌঁছে দিতে পারবে এবং গ্রাহকরা তাদের প্রয়োজনীয় আর্থিক সার্ভিসটি খুঁজে নেওয়া এবং সার্ভিস গ্রহণের সকল প্রক্রিয়া সহজেই সম্পন্ন করতে পারবে ঘরে বসে অনলাইনে।

কেন সার্ভিসটি ব্যবহার করবেন

  • এলাকার আর্থিক প্রতিষ্ঠান ও গ্রাহকের মধ্যে সরল যোগাযোগ স্থাপন করবে সংযোগইউ।
  • প্রতিষ্ঠানগুলো অনলাইনেই পাবে তাদের সঠিক ও উপযু্ক্ত গ্রাহকের সন্ধান।
  • প্রতিটি সার্ভিসের বিনামূলে সহজ অনলাইন মার্কেটিং প্রক্রিয়া।
  • অনলাইনেই করা যাবে গ্রাহকদের আবেদন গ্রহণসহ সকল ডকুমেন্ট প্রসেসিং ব্যবস্থা।
  • প্রতিযোগি প্রতিষ্ঠানগুলোর পণ্য ও সার্ভিস সম্পর্কে জানা।

এলাকার সকল মানুষের কাছে আপনার আর্থিক প্রোডাক্ট ও সার্ভিসটি পৌঁছে দিতে আজই আপনার প্রোডাক্ট ও সার্ভিসগুলো অন্তর্ভূক্ত করুন অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশনের মাধ্যমে।